0 0
0
No products in the cart.

Welcome to BanglaTraders Online Marketplace!

মোটর বাইকের ব্যাগ হুক

Jan 30, 2023 / By System Admin / in Ecommerce

পরিবহনে যতরকম যানবাহন ব্যবহৃত হয় তার মধ্যে মোটরসাইকেলের ব্যবহার অনেক বেশি। সকল বয়সের মানুষই মোটরসাইকেল ব্যবহার করেন। মোটরসাইকেল ব্যবহার করে যেমন খুব দ্রুত এক স্থান থেকে অন্য স্থানে যাওয়া ও যায় আবার কিছু পরিমান পণ্য ও পরিবহন করা যায়। 

মোটর সাইকেল ডেকোরেশন করার জন্য বিভিন্ন ধরনের পার্টস রয়েছে। এদের মধ্যে ব্যাগ হুক একটি প্রয়োজনীয় অংশ। যেকোন জায়গায় যাওয়ার সময় ব্যাগ ঝুলানোর জন্য এই ব্যাগ হুক অনেক বেশি দরকার হয়। বাইকে বিভিন্ন ধরনের হুক যেমন জি হুক, এস হুক, ফোল্ডিং হুক, স্প্রিং ব্যাগ হুক, স্ট্যান্ড ব্যাগ হুক ইত্যাদি ব্যবহার করা হয়। এই হুক গুলো সবই এস এস এর তৈরী।

জি ব্যাগ হুক দেখতে অনেকটা জি এর মত। এটি হিরো হুন্ডা তে বেশি লাগানো হয়। জি হুক এবং এস ব্যাগ হুক প্রায় সব ধরনের বাইকেই লাগানো যায়। তবে মোটর বাইকে এস হুক ব্যবহারের প্রচলন বেশি। এই ব্যাগ হুক এস এস এবং এম এস দুই ধরনেরই পাওয়া যায়। এস এস এর ব্যাগ হুক ব্যবহার বেশি ভাল। 

স্প্রিং ব্যাগ হুকে স্প্রিং এর মত কাজ করে । এটি অনেক মডেলের বাইকে ব্যবহার করা হয়। যেমন- ডিসকভারি, হিরো, পালসারেও এই স্প্রিং হুক ব্যবহার করা হয়। বাইক চালকদের কাছে স্প্রিং হুকের বেশ চাহিদা রয়েছে।  

স্ট্যান্ড স্প্রিং ব্যাগ হুক সাধারণত বড় গাড়ি অর্থাৎ মেট্রো মোটর বাইকের জন্য ব্যবহার করা হয়। যেমন পালসার 66, 4v, Fz ইত্যাদি ভারসনে স্ট্যান্ড স্প্রিং ব্যাগ হুক লাগানো হয়। 

বাইকের বিভিন্ন ধরনের ব্যাগ হুকের মত আপনার মোটর বাইক ডেকোরশন করা বা বিভিন্ন সেফটি পার্টস কিনে ব্যবসা শুরু করতে আগ্রহী হলে অনলাইন বা ইউটিউবের মাধ্যমে বিস্তরিত জানতে পারবেন।