0 0
0
No products in the cart.

Welcome to BanglaTraders Online Marketplace!

নাম্বার প্লেট

Jan 30, 2023 / By System Admin / in Ecommerce

মোটরসাইকেল চুরি করা রোধ করার জন্য এবং তাড়াতাড়ি খুজে বের করার জন্য প্রত্যেক মোটরসাইকেল এর ডিজিটাল নাম্বার প্লেট রয়েছে। নতুন ক্রেতা এবং পুরাতন ব্যবহারকারী সকলেরই এই ডিজিটাল নাম্বার প্লেট থাকা বাধ্যতামুলক।

সরকারিভাবে যে নাম্বার প্লেট দেওয়া হয় সেটা খুব বেশি দিন টেকসই হয়না। যে কোন দুর্ঘটনা বা আঘাত পেলে ভেঙ্গে যায়। অনেক দিন হয়ে গেলে জং ধরে যায়।

সরকারি এই নাম্বার প্লেটের তুলনায় এস এস এর তৈরি নাম্বার প্লেট ব্যবহার করা বেশি সুবিধাজনক। এটি মজবুত এবং জং ধরে নষ্ট হয়ে যাওয়ার ভয় থাকেনা। এস এস এর তৈরি নাম্বার প্লেট অনেকটা ক্যাসিং এর মত। সরকারি নাম্বার প্লেটের সাইজ অনুযায়ী এস এস এর নাম্বার প্লেট তৈরি করা হয়।

এই নাম্বার প্লেট সিল্ভার এবং গোল্ডেন দুই কালারের হয়ে থাকে। গোল্ডেন কালারের নাম্বার প্লেটের ক্ষেত্রে এস এস শিটের উপরেই গোল্ডেন কালারের প্রলেপ দেওয়া থাকে।

এই নিয়াম্বার প্লেট গুলো পাতি সহ এবং পাতি বাদেও হয়। গোল্ডেন কালারের প্লেটে পাতি সহ সেট করা থাকে। সিল্ভার প্লেটে পাতি সহ বা বাদে দুই রকমই হয়ে থাকে। 

বাইকের ডেকোরশন করা বা বিভিন্ন সেফটি পার্টস কিনে ব্যবসা শুরু করতে আগ্রহী হলে অনলাইন বা ইউটিউবের মাধ্যমে আরো বিস্তরিত জানতে পারবেন।