0 0
0
No products in the cart.

Welcome to BanglaTraders Online Marketplace!

পালভাইজার মেশিন

Jan 30, 2023 / By System Admin / in Ecommerce

পাল্ভাইজার মেশিন দিয়ে তুষ কেটে গরুর খাবার বা কুঁড়া, ধানের চিটা কেটে গুঁড়া, ভুট্টা, গম থেকে ভুষি, চালের গুড়া ইত্যাদি খুব সহজেই ভাঙ্গা যাবে। এই মেশিনটি হ্যামার মেশিন নামেও পরিচিত।

মেশিনের হলারে ধানের চিটা, ভুট্টা, গম ইত্যাদি মাড়াই করা হয়। আরেকটি চেম্বারের ভেতর দিয়ে ফ্যানিং এর সাহায্যে ব্লোয়ারে উঠে আসবে। এইখানে আলাদা কোনো মটর লাগবেনা। অটোমেটিক বাতাসের ব্যবস্থা আছে। বাতাসের মাধ্যমে মেশিনের পাইপের মধ্যে দিয়ে গুঁড়া বের হয়ে বস্তার ভেতর পড়বে। মেশিনের ভেতরে থাকা পাটা দিয়ে তুষ বা চিটা মাড়াই করা হয়।

মেশিনটি তৈরি করা হয়েছে জাহাজের মোটা শিট দিয়ে। ১০/২০ বছরেও মেশিন নষ্ট হবেনা। মেশিনের পুলি নামক যন্ত্রটি ও লোহা কেটে তৈরি করা হয়েছে। মেশিনের ছুড়ি বক্সের ভেতরে থাকে। হ্যান্ডেলের মাধ্যমে বক্স খোলা যায় এবং এটার লক সিসটেমও রেয়েছে। ছুড়িতে কোন সমস্যা হলে খুব সহজেই খুলে চেক করা যাবে।

মেশিনের গেটের মাধ্যমে ডেলিভারি কম বেশি করা যায়। ব্লোয়ারের ব্যান্ড পাইপের ভেতর পাখা আছে যার মাধ্যমে পাইপের ভিতর দিয়ে মাল টেনে নেবে।

এই মেশিনটি সব থেকে সুবিধাজনক কাজ হচ্ছে এটি বাসা বাড়ির ২২০ ভোল্টেজে ৫ হর্স পাওয়ার মটর দিয়েও চালানো যাবে। যাদের ছোট বা বড় গরুর খামার আছে তারা এই মেশিনটি কিনে বাসা বাড়িতে সেট করে ব্যবহার করতে পারবে।

মেশিন অর্ডার দেওয়ার দিন থেকে ১০ দিনের ভেতর ডেলিভারি দেওয়া হয়। প্রয়োজন হলে ক্রেতার ফ্যাক্টরি তে যেয়ে মেশিন সেট করে দেওয়া হবে।

মেশিনটি ১ বছর অয়ারেন্টিতে দেওয়া হবে। এর মধ্যে কোন সমস্যা হলে বাসায় বা ফ্যক্টোরিতে যেয়ে সার্ভিস দেয়া হবে। আলাদা কোন ধরনের সার্ভিস চার্জ দিতে হবেনা।